শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

বরগুনার পাথরঘাটায় ট্রাক – মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ যুবক নিহত

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মোঃ নাজমুল হোসেন বিজয়। বরগুনা জেলা প্রতিনিধিঃ 

 

বরগুনা পাথরঘাটা উপজেলার কাকচিড়া–লেমুয়া সড়কে মোটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে রাকিব (২০), সাকিব (১৬) ও তানভীর (১৬) নামে তিন যুবক নিহত হয়েছে।

গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬:৩০ টার দিকে উপজেলার রায়হানপুর আলমগীর হাওলাদার বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত রাকিব, রায়হানপুর ইউনিয়নের দেলোয়ার হাওলাদারের ছেলে। সাকিব কাকচিড়া ইউনিয়নের খাসতাবক নাসির হাওলাদারের ছেলে ও তানভীর, বাবুল হাওলাদারের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, ট্রাকটি রাস্তার উপরে থামানো ছিলো তবে কোন বাতি ছিলো না, এদিকে কাকচিড়া বাজার থেকে লেমুয়ার দিকে মোটরসাইকেল আসার পথে ট্রাকের সাথে ধাক্কা লাগে, এতে মোটরসাইকেলে থাকা তিনজনের মাথায় আগাত লাগলে, ঘটনাস্থলেই একজন নিহত হয়। চিকিৎসার জন্য তাদের মফজ্জল হোসেন হসপিটালে পাঠানো হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে তারা বলেন, তাদের কাছে একজন জীবিত অবস্থায় নিয়ে আসা হয়। হাসপাতালে আসার অল্প সময়ের মধ্যেই জীবিত থাকা যুবকও মারা যায়।

কাকচিড়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ও রায়হানপুর ইউপি চেয়ারম্যান মইনুল ইসলাম বলেন, আমরা নিহতদের পরিবার ও পাথরঘাটা থানায় সংবাদ দিয়েছি।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com